Header Ads

Android Apps

সুপ্রিয় পিসি হেল্পলাইন পাঠকবৃন্দ আসসালামুআলাইকুম,
এবার আপনাদের জন্য এন্ড্রয়েডের দুটি চমৎকার এপস্ এর খবর জানাতে এলাম। এপস্ দুটি আমার খুব ভালো লেগেছে। আমার ধারণা আমার মতো অনেকেরই এ দুটি এপস্ পছন্দ হবে। কথা না বাড়িয়ে চলুন দেখা যাক কোন দুটি এপস্ এর কথা আমি বলছিঃ

১. Inspirational Speech in Bangla:
পৃথিবীর বিখ্যাত সব ব্যক্তিবর্গের দিকনির্দেশনামূলক বক্তৃতার এক অসামাণ্য কালেকশন এই এপস্ টি। গুগল প্লে স্টোরে উপর্যুক্ত নাম লিখে সার্চ দিলে সহজেই এটি পাওয়া যাবে। একদম ফ্রি। ফ্রি হলে কি হবে এর অর্ন্তনিহিত মূল্য কিন্তু অনেক। পড়লেই বুঝতে পারবেন। আপনাদের সুবিধার জন্য লিংকও নিচে উল্লেখ করলামঃ


2. Jokes Bangla:
এবার আসি হাসির খোড়াক যোগানো অসম্ভব সুন্দর একটি এপস্ এর বিষয়ে। গোপালভাড়, নন্দলাল, নাসিরুদ্দিন হোজ্জা, ভোলানাথ, সর্দারজি- এদের কথা কে না জানে। মানুষকে নির্মল আনন্দ দেওয়া এইসব চরিত্রগুলো সত্যিই ভোলার নয়। এদের সকলের মন মাতানো হাসির কিছূ গল্প নিয়ে সাজানো হয়েছে এই এপস্ টি। যারা পড়তে চান তারা এখনই ই-বুক স্টাইলের বইটি নামিয়ে ইনস্টল করুন। গুগল প্লে স্টোরে গিয়ে এপস্ টির নাম লিখে সার্চ দিলেই চলে আসবে। তথাপিও আপনাদের সুবিধার জণ্য নিচে লিংক দিলাম।

https://play.google.com/store/apps/details?id=com.hunterplay.jokesbangla.AOUHTGBPIHBAYVBK&feature=search_result#?t=W251bGwsMSwxLDEsImNvbS5odW50ZXJwbGF5Lmpva2VzYmFuZ2xhLkFPVUhUR0JQSUhCQVlWQksiXQ..


পিসি হেল্পলাইন বিডিতে এটি আমার ২য় পোস্ট। আমি সবসময় চাই আমার ভালো লাগাগুলোকে সবার মাঝে ছড়িয়ে দিতে। আপনারাও তাই করুন। ধন্যবাদ সাবাইকে। ভালো থাকা হয় যেন……….

No comments

Powered by Blogger.