Wednesday, April 18, 2018

গুগল জিমেইলে একটি নতুন মোড আসছে যার নাম গুপনীয় মোড বা সেইফ মোড।বিস্তারিত পোষ্টের ভিতর।

গুগল জিমেইলে একটি নতুন মোড আসছে যার নাম গুপনীয় মোড বা সেইফ মোড।বিস্তারিত পোষ্টের ভিতর।

আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন।
সবাই ভালো থাকেন ভালো রাখেন এই প্রত্যাশাই করি সব সময়।
তো বন্ধুরা
আসন্ন মাসগুলিতে জিমেইল একটি নতুন ডিজাইন করার জন্য প্রস্তুত। তবে এই পরিবর্তনগুলি ছাড়াও, গুগল এমন একটি নতুন বৈশিষ্ট্য যোগ করার পরিকল্পনা করছে যে গোপনে মোড নামে পরিচিত।
জিমেইল লোগো পিক্সেবিং

দ্য ভেয়ের একটি প্রতিবেদন অনুযায়ী, গুগল গোপনীয় মোড চালু করছে, যা Gmail ব্যবহারকারীরা কিছু নির্দিষ্ট ইমেল ফরওয়ার্ড করার অথবা তাদের প্রিন্টগুলি বা তাদের ডাউনলোড বা এমনকি মেইল ​​এর সামগ্রী অনুলিপি করা থেকে প্রাপকদের আটকে দেয়।
এই ইমেইলগুলিও পাসকোড-লকড হতে পারে এবং যদি আপনি সঠিক পাসকোড লিখেন তবে এটি আপনার ফোনটি এসএমএস এর মাধ্যমে পাঠানো হবে। ব্যবহারকারীরা নির্দিষ্ট প্রেরিত ইমেলগুলি একটি মেয়াদ শেষের তারিখ সেট করতে পারেন।
এই বৈশিষ্ট্যগুলি ইতিমধ্যে Microsoft এর পূর্ণ আউটলুক অ্যাপ্লিকেশনে উপলব্ধ। যদিও এই বৈশিষ্ট্যগুলি গ্রাহকদের আশ্বস্ত করতে পারে যে অন্য কোনও ব্যবহারকারীর দ্বারা প্রাপকের দ্বারা নির্দিষ্ট তথ্য ভাগ করা হবে না, ব্যবহারকারীরা এখনও এই ইমেলগুলির স্ক্রিনশটগুলি নিতে বা ইমেল সামগ্রীগুলির একটি ফটো নিতে পারেন।
গুগল ওয়েবের জন্য জিমেইলের নতুন ডিজাইন করার পরিকল্পনা করছে যা মোবাইল অ্যাপ্লিকেশনে পাওয়া কিছু বৈশিষ্ট্যকে সমন্বিত করার পরিকল্পনা করে, এটি আরো পরিষ্কার এবং ব্যবহারকারী বান্ধব করার জন্য। রিডাইজিন দ্রুত উত্তর, Gmail এর ওয়েব সংস্করণে অফলাইন সহায়তা সহ বৈশিষ্ট্যগুলি নিয়ে আসে।

ওয়েব জন্য জিমেইল এ গুপ্ত মোড বৈশিষ্ট্য চিত্র: ওয়েবের জন্য জিমেইল এ ওয়েজ কনফফান্ডেড মোড বৈশিষ্ট্য। চিত্র: কপিকল
একটি প্রতিবেদনে টেকচারন একটি Google কর্মীদের দ্বারা প্রাপ্ত একটি মেলের স্ক্রিনশট পোস্ট করেছে, যা আসন্ন রিডিজাইন এবং “আর্লি অ্যাডপপশন প্রোগ্রাম” (EAP) সম্পর্কে তথ্য সরবরাহ করে। প্রারম্ভিক অ্যাডপশন প্রোগ্রামটি ব্যক্তিগত ব্যবহারকারীদের কাছে পাবলিক ঘোষণার আগে উপলব্ধ করা হবে।

No comments:

Post a Comment