Header Ads

এবার ইন্টারনেট স্পিড মিটারকে ব্যবহার করুন অন্যভাবে। আর চমকিয়ে দিন বন্ধুদের। স্পিড মিটার হ্যাক করব, তাহলে ব্যবহারের অর্থ কী?


পোষ্ট এর শুরুতে-ই সবাই কে আবার শুভেচ্ছা জানাচ্ছি আমি Naim Sdq
সবাই কেমন আছেন? আশাকরি ভাল। আমি ভাল আছি কিন্তু একটু টেনশনে আছি।
Click Here Details
তো নিজের কথা অনেক হল। চলুন শুরু করা যাক। ভাবছেন আজকে আমার পোষ্ট এর Background Color কই। হুম আজকে ভাল লাগছেনা। তাই সংক্ষেপে শেষ করব।

আজ আমি আপনাদের দেখাব অন্যভাবে স্পিড মিটারের ব্যবহার।
আমার পূর্বে ট্রিকবিডিতে তিনবারের ও বেশি স্পিড মিটার হ্যাক নিয়ে পোষ্ট করা হয়েছে। যেখানে আপনারা শিখেছেন কিভাবে 1 KB এর পরিবর্তে 100KB Speed দেখাবেন।
আবার স্পিড মিটার হ্যাক করে এর ডাটা পরিবর্তন করবেন। যে এত জিবি ব্যাবহার করেছেন।
আরে ভাই স্পিড মিটার যে হ্যাক করবেন তাহলে এটা ব্যবহার করার অর্থ কী? ???

আমি আজ খুব Shortcut এ পোষ্ট শেষ করব।
আমি দেখাব কিভাবে কিভাবে অফলাইনে থাকলে Speed Meter এর কোনায় সব সময় আপনার নাম Show করাবেন। বা যখন 0KB speed থাকবে তখন আপনার নাম Show করাবেন।
এব পূর্বে করা পোষ্ট Follow করলেও আপনারা করতে পারবেন।
এবার দেখুন কিভাবে করবেনঃ
কাজটি আমরা Apk Editor দিয়েই করব। ভাবছেন Apk Editor একটা এপ ই বটে। হ্যাঁ ভাই এটি অনেক ভাল এবং বাগ ফ্রী কার্যকরী একটা এপ।
তো প্রথমে Apk Editor এ গিয়ে Speed Meter Select করুন। এবং Simple Replacement এ ক্লিক করুন।

Click Here For Details
আপনার নামের পিকচার তৈরি করে wkb000.png এটার পরিবর্তে বসিয়ে দিন এবং Save এ ক্লিক করুন।
তারপর পূর্বের এপটি Uninstall করে এটা Install করুন।
তারপর দেখুন

ভয় পাবেন না এটি সবসময় থাকবে না। এটি শুধুমাত্র যখন 0KB Speed থাকবে তখন দেখাবে। তারপর সব ঠিক।

পোষ্ট টি কেমন লাগল জানাতে ভুলবেন না।
সবাইকে ধন্যবাদ।
Click Here

No comments

Powered by Blogger.