Header Ads

পিসি বা ল্যাপটপের জন্য কিছু বেস্ট মিডিয়া প্লেয়ার

সবাইকে সালাম জানিয়ে শুরু করছি আজকের পোস্ট। আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম পিসি/ল্যাপটপের জন্য কিছু সেরা মডিয়িা প্লেয়ার। নিচে এই সফ্টওয়ারগুলোর বিবরণ দেয়া হলো।
1) Pot Player
অনেকগুলি বিনামূল্যে তৃতীয় পক্ষের মিডিয়া প্লেয়ার এবং প্লেপ্লেয়ার ভিডিও এবং সঙ্গীত প্লেব্যাক উভয়ের জন্য অন্য একটি দুর্দান্ত বিকল্প।
যদিও বেশিরভাগ লোকই এখন সঙ্গীত বা ভিডিও স্ট্রিমিং শুনতে পায়, যখন কোনও ডেটা সংযোগ নেই এবং স্থানীয়ভাবে সংরক্ষিত ফাইলগুলি আপনার একমাত্র বিকল্প। প্লেপ্লেয়ার একটি চমৎকার মিডিয়া প্লেয়ার যা মিডিয়া ফাইলের বিভিন্ন প্রকারের বিভিন্নগুলি পরিচালনা করতে পারে।
প্লেব্যাকের গুণমান প্রোগ্রামটি ইনস্টল করা হার্ডওয়্যারটির উপর নির্ভর করে, তবে পরীক্ষাগুলিতে, প্লেপ্লেয়ারের একটি 1.6 গিগাবাইট MOV ফাইল, 865 MB MKV বা 1.4 গিগাবাইট AVI বাজানো কোন সমস্যা ছিল না। ছোট ফাইলগুলি কোন সমস্যা ছাড়াইও প্লে করতে হবে। আপনি ফাইলের তথ্য টগল করতে পারেন এবং সিপিইউ ব্যবহার সহ ফাইল তথ্য একটি গভীরতার বিভাজক দেখতে পারেন।
.ass এবং .srt ফাইলগুলির জন্য পপপ্লেয়ারে উপশিরোনাম সমর্থন রয়েছে এবং সেগুলি উপাত্তলে নেবে যদি তারা ভিডিও ফাইল হিসাবে একই ফোল্ডারের মধ্যে অবস্থিত থাকে। PotPlayer মধ্যে বিকল্পের পরিমাণ মহান। আপনি সেরা পারফরম্যান্স পেতে PotPlayer অপটিমাইজ করতে পারেন, কিন্তু ডিফল্ট সেটিংস অধিকাংশ ভিডিও জন্য জরিমানা কাজ করে
প্লেপ্লেয়ার অডিও ফাইলও খেলতে পারে। এটি ডিফল্ট ভিজ্যুয়ালাইজেশন অন্তর্ভুক্ত বা আপনি আরো অনলাইন ডাউনলোড করতে পারেন। প্রোগ্রামটি বিটরেট, ফাইল টাইপ এবং চ্যানেলের সংখ্যাগুলির মত অডিও ফাইল সম্পর্কে অনেক তথ্য প্রদান করে। অন্যান্য মিডিয়া প্লেয়ারের মতো, ইকুয়ালাইজারের জন্য অডিও প্রিসেটও রয়েছে এবং তারা সবাই চমত্কারভাবে কাজ করে। এটি একটি ভাল স্টিরিও জন্য একটি বিকল্প নয়, কিন্তু অডিও উপর প্রভাব আছে।
প্রোগ্রামটি ডুম নামে একটি কোরিয়ান কোম্পানী দ্বারা পরিচালিত হয়, তবে এই প্রোগ্রামটি ইনস্টলেশনের সময় ও পরে সম্পূর্ণভাবে ইংরেজিতে উপস্থাপিত হয়। এক বিরক্তিকর হল যে PotPlayer টাস্কবারে শুধুমাত্র বিজ্ঞপ্তি এলাকাতে দেখায় না, যাতে প্রোগ্রামটি ব্যবহার করতে হয়, তবে আপনার পর্দায় এটি খোলা অংশে চালু আছে বা বিজ্ঞপ্তিগুলিতে এটি খুঁজে পেতে হবে।
পপপ্লেয়ার প্রথম পার্টি মিডিয়া প্লেয়ারদের জন্য একটি ভাল বিকল্প। স্থিতিশীল বিল্ড সমর্থিত বিন্যাসের একটি বড় ধরণের আছে এবং প্লেব্যাক মানের উভয় ভিডিও এবং অডিও জন্য চমৎকার।
Download Here
2) Gom Player
GOM প্লেয়ার হল একটি উন্নত বিকল্প ডেস্কটপ মিডিয়া প্লেয়ার, যা উন্নত বৈশিষ্ট্যগুলি সহ। সফ্টওয়্যার ফাইল ধরনের একটি বিস্তৃত সমর্থন করে এবং ব্যবহারকারীর ব্যাপক কাস্টমাইজেশন বিকল্পগুলি প্রদান করে। এটি GOM মোবাইল অ্যাপ্লিকেশনগুলির সাথে সমন্বিত করে, আপনার কম্পিউটারের মিডিয়া প্লেয়ারকে আপনার মোবাইল ডিভাইসটি রিমোট কন্ট্রোল হিসাবে ব্যবহার করে নিয়ন্ত্রণ করতে দেয়। দক্ষিণ কোরিয়ার দক্ষিণে জনপ্রিয়, জিওএম এখন ইংরেজি ভাষাভাষী বাজারে চলে যাচ্ছে।
অনেকগুলি বৈশিষ্ট্য, প্রচুর ফাইলের ধরন
জিওএম প্লেয়ার বেশ কিছু ধরনের ফাইল প্রকারকে সমর্থন করে, যেমন সাধারণ ভিডিও ফরম্যাট থেকে এমপি 4, এভিআই এবং এমএইচপিএল এবং অ্যামাভিস, অজি, ওজিএম ইত্যাদি। যখন প্লেয়ারটি নির্বাচিত ফাইলটি চালানোর জন্য প্রয়োজনীয় কোডেক নেই, তখন এটি স্বয়ংক্রিয়ভাবে কোনও সাইটের জন্য আপনাকে অনুসন্ধান করবে, যেখানে আপনি প্রাসঙ্গিক কোডেক ডাউনলোড করতে পারবেন। একটি বহুভাষী পরিবেশের জন্য ডিজাইন করা হয়েছে, এই মিডিয়া প্লেয়ার এছাড়াও বিভিন্ন সাবটাইটেল বিন্যাস বিস্তৃত সমর্থন করে। আপনি সর্বোচ্চ দৃশ্যমানতা জন্য সাবটাইটেল চেহারা কাস্টমাইজ করতে পারেন। প্লেয়ার সেট আপ করার সময় আপনি যা ফাইল প্রকারগুলি স্বয়ংক্রিয়ভাবে খুলতে পারেন তা চয়ন করতে পারেন; যদি আপনার নির্দিষ্ট ফরম্যাটের জন্য একটি পছন্দসই মিডিয়া প্লেয়ার থাকে, তবে আপনাকে GOM এর সাথে খুলতে হবে না। আপনি আপনার স্ক্রীন এবং ডিভাইসের প্রয়োজন অনুসারে ভিডিও আউটপুট মানের উল্লেখ করতে পারেন। আপনি একটি ভিডিও থেকে একটি ছবি নিতে চান, পর্দা ক্যাপচার টুল ব্যবহার করা সহজ। আপনি অন্য কিছু করার সময় একটি ভিডিও দেখতে চান, তাহলে আপনি আপনার পর্দায় স্বচ্ছভাবে প্রদর্শিত ভিডিও যাতে প্লেয়ার এর স্বচ্ছতা সমন্বয় করতে পারেন।
Download Here
3) KM Player
কেএমপি একটি বহুমুখী মাল্টি মিডিয়া প্লেয়ার যা বিভিন্ন ধরনের অন্তর্ভুক্ত ফরম্যাটগুলি অন্তর্ভুক্ত করতে পারে।
কোনও আলাদা কোডেক ছাড়াই আপনি কোনও মিডিয়া ফাইলগুলি চালাতে পারবেন কারণ KMP এর নিজস্ব অভ্যন্তরীণ কোডেক আছে। সমর্থিত কোডেক অভ্যন্তরীণ ও বহিরাগত দ্বারা পৃথক করা হয়। সাউন্ড কোডেকের জন্য, KMPlayer MPEG1, 2, AAC, WMA 7, 8, OGG ইত্যাদি সমর্থন করে এবং এটি অভ্যন্তরীণ সাউন্ড কোডেক ব্যবহার করা হলে এটি অতিরিক্তভাবে ম্যাট্রিক্স ফাংশন / স্বাভাবিককরণ ফাংশনকে সমর্থন করে। অভ্যন্তরীণ কোডেক KMPlayer এর ভিতরে প্রক্রিয়াকরণ করে যাতে এটি দ্রুততর & নিরাপদ। এছাড়াও KMPlayer ffdshow থেকে সমস্ত কোডাক সমর্থন করে এবং এটি অতিরিক্ত MPEG1 / 2 সমর্থন করে যদি আপনি এমন একটি ব্যবহারকারী হন যা কোডেক ইনস্টল করতে অসুখী মনে করে, যার একটি কম CPU কম্পিউটার এবং / অথবা একজন ব্যবহারকারী যিনি একটি চমৎকার মাল্টিমিডিয়া প্লেব্যাক প্লেয়ারের জন্য চেষ্টা করেন, তাহলে আপনি আপনার পরিবেশকে একটি সুবিধাজনক মাল্টি- KMP ব্যবহার করে মিডিয়া বিন্যাস
KMPlayer ম্যাক সংস্করণ মাল্টিমিডিয়া খেলতে সক্ষম, তার নিজস্ব অভ্যন্তরীণ কোডেক সজ্জিত করা হয়। একটি অতিরিক্ত কোডেক প্রয়োজন ছাড়া মিডিয়া অভিনয় করা যেতে পারে। যদি আপনি একজন ব্যবহারকারী হন যিনি একটি অসাধারণ মাল্টিমিডিয়া প্লেব্যাক প্ল্যাটফর্ম খুঁজছেন, KMP আপনার প্রয়োজনগুলি সন্তুষ্ট করার সর্বোত্তম সমাধান।
KMP সঙ্গে আপনার দেখার প্রক্রিয়া সহজ হয়েছে সঙ্গে
আপনার মোবাইল ডিভাইসে পিসি ডাউনলোড করা মুভি।
আর ডাউনলোড করা, আপলোড করা, এনকোডিং, মেমরি সীমাবদ্ধতা,
নিবন্ধন, কনফিগার এবং হতাশাজনক। আপনার পিন এবং আপনার 4 অঙ্কের পাসওয়ার্ড ইনপুট করুন এবং আপনি সেট করছেন।
Download Here
4) VLC Player
আপনি যদি কোনও ফরম্যাটে ভিডিও বা মিউজিক ফাইলগুলি চালাতে চান, তবে ভিএলসি মিডিয়া প্লেয়ার সম্ভবত আপনার উত্তর।
মিডিয়া প্লেয়ার এবং আরো
ভিএলসি মিডিয়া প্লেয়ার হল আজকের সবচেয়ে কাছাকাছি স্থিতিশীল, নমনীয় এবং লাইটওয়েট অডিও এবং ভিডিও প্লেয়ার, বিশেষ করে যখন অন্যের তুলনায় এটি একটি কোডেক ডাউনলোড করার পরে অসাধারণ বিন্যাসগুলি খেলবে অথবা কেবলগুলি খেলা করতে অস্বীকার করবে।
প্রোগ্রাম এমএফজি থেকে FLV এবং RMBV ফাইল থেকে অনেকগুলি ফরম্যাটগুলি পরিচালনা করে। ভি 10 বিট কোডগুলি এবং H.264, MPEG-4 / Xvid এবং WebM এর জন্য মাল্টি-থ্রেডেড ডিকোডিং, পাশাপাশি HD এবং BluRay খেলা করার ক্ষমতা।
এছাড়াও দরকারী হল যে আপনি ডাউনলোড ফাইলগুলি প্রিভিউ করার জন্য ভিএলসি মিডিয়া প্লেয়ার ব্যবহার করতে পারেন যেহেতু এটি ভিডিও ফাইলগুলির অসম্পূর্ণ অংশগুলি পরিচালনা করে। ভিএলসি মিডিয়া প্লেয়ার শুধু ভিডিও প্লেব্যাকের জন্য নয়। এটি ভিডিও চ্যানেল স্ট্রিমিং পরিষেবাগুলি যেমন চ্যানেলস ডটকমকে আপনাকে চ্যানেলগুলি যেমন ইএসপিএন, রয়টার্স এবং ন্যাশনাল জিওগ্রাফিকের মতো চ্যানেলগুলিতে অ্যাক্সেস দেয়, এর সাথে চমত্কার ইন্টিগ্রেশন প্রদান করে। শুধু ডান ক্লিক করুন বা প্লেলিস্টে সিএমডি-ক্লিক করুন, পরিষেবা আবিষ্কার এবং চ্যানেলস ডক্স নির্বাচন করুন।
Download Here
5) Media Player Classic (MPC)
মিডিয়া প্লেয়ার ক্লাসিক হোম সিনেমার (MPC-HC) একটি অত্যন্ত হালকা ওজন, উইন্ডোজ এর জন্য ওপেন সোর্স মিডিয়া প্লেয়ার। মিডিয়া প্লেয়ার ক্লাসিক হোম সিনেমা প্লেব্যাক জন্য উপলব্ধ সব সাধারণ ভিডিও এবং অডিও ফাইল ফরম্যাট সমর্থন করে। মূল গ্লিযারক্লী প্রকল্পের উপর ভিত্তি করে, মিডিয়া প্লেয়ার ক্লাসিক হোম সিনড্রিশনে অনেকগুলি অতিরিক্ত বৈশিষ্ট্য এবং বাগ সংশোধন রয়েছে। প্লাস মিডিয়া প্লেয়ার ক্লাসিক হোম সিনেমা 100% স্পাইওয়্যার বিনামূল্যে, কোন বিজ্ঞাপন বা টুলবার আছে।
আমরা একটি খোলা প্রকল্প, খোলা এবং অবদান বিনামূল্যে জন্য যেখানে তারা থেকে আসতে পারে যত্ন সম্পর্কে যত্ন।
বৈশিষ্ট্য
লাইটওয়েট
স্বনির্ধারিত
সমস্ত প্লেয়ার কাছাকাছি
বিন্যাসের কয়েক ডজন সমর্থন করে
মাল্টি ভাষা সমর্থন
Download Here
6) DivX Player
ডিভিএক্স প্লেয়ারটি তার ধরনের প্রথম, পুরস্কার-বিজয়ী সফটওয়্যার অফার করে ফ্রি হেভিওয়েইন প্লেব্যাক, যার মধ্যে রয়েছে আল্ট্রা এইচডি (4 ক), তাদের জন্য অবশ্যই রয়েছে যারা উচ্চ মানের ভিডিওর প্রশংসা করে। প্লেয়ার এছাড়াও ইন্টারনেট এর সবচেয়ে জনপ্রিয় ফরম্যাটে, এভিআই, DIVX, MKV, MP4 এবং আরও সহ চলচ্চিত্র, টিভি শো এবং ওয়েব ভিডিও ক্লিপ জন্য অপ্টিমাইজ করা হয়।
ডিভিএক্স মিডিয়া সার্ভার আপনাকে PS3, Xbox, স্যামসাং গ্যালাক্সি লাইনের পণ্য বা Chromecast এর মত আপনার বাড়িতে কোনও DLNA- সামঞ্জস্যপূর্ণ ডিভাইসে ভিডিও, সঙ্গীত এবং ফটো স্ট্রিম করতে দেয়। “কাস্ট টু” বৈশিষ্ট্যটি ব্যবহার করার জন্য আপনার ভিডিওটি স্ট্রীম করে কোন ডিভাইসটি নিয়ন্ত্রণ করুন।
হ্যাক, আমাদের মসৃণ FF / RW বৈশিষ্ট্য, আপনাকে দ্রুত আপনার প্রিয় দৃশ্যগুলিতে নেভিগেট করতে দেয়। অধ্যায় বিন্দুর জন্য সমর্থন মানে আপনি সহজে দ্রুত ক্লিক বা রিভিউড না করে ভিন্ন ভিন্ন দৃশ্যের অ্যাক্সেস করতে পারেন।
প্লেয়ারের মিডিয়া লাইব্রেরি আপনার ক্রয়কৃত ডিভক্স সামগ্রী এবং একই সাথে আপনার কম্পিউটার থেকে আপনার নিজস্ব ভিডিও আমদানি করে। তৈরি করুন, প্লে এবং লুপ প্লেলিস্ট করুন, এবং স্বয়ংক্রিয়ভাবে আপনার ডিভক্সের ফোল্ডার ফোল্ডার থেকে ফাইল যোগ করুন।
একাধিক অডিও সমর্থন আপনি প্লেব্যাক অভিজ্ঞতা ব্যাহত ব্যতীত অন্য ভাষা বা পরিচালক এর মন্তব্য শুনতে soundtracks মধ্যে seamlessly সুইচ করতে পারেন। প্লেয়ার এছাড়াও সবচেয়ে জনপ্রিয় অডিও ফরম্যাটের সাথে কাজ করে।
আপনি প্লেয়ারটির বিল্ট-ইন সম্প্রতি দেখেছেন এমন প্লেলিস্টের সাথে সহজেই কি দেখেছেন তা খুঁজে পান। ভিডিও এবং প্লেলিস্টগুলির জন্য পুনঃসূচনা চালানোর সাথে আপনি যে দৃশ্যটিতে ডানদিকে ফিরে যেতে পারেন এবং সহজেই মনে রাখবেন যে আপনি যে সিরিজটি ছেড়ে গেছেন সেটি কোথায়।
Download Here

No comments

Powered by Blogger.