Saturday, January 5, 2019

PUBG Tips

মোবাইল গেমের বাজারে ঝড় তুলেছে PUBG। ছোট থেকে বড় PUBG জ্বরে মেতেছে সব বয়সের খেলোয়াড়রা। PUBG গেমে একসাথে ১০০ জন খেলোয়াড় প্যারাশুটে চেপে প্লেন থেকে নেমে অস্ত্র সংগ্রহ করে যুদ্ধখেত্রে যান। যে খেলোয়াড় শেষ পর্যন্ত বেঁচে থাকবেন তিনি বিজয়ী। PUBG তে নিজেকে আরও ধারালো করে তুলতে নীচের পদ্ধতিগুলি অনুসরন করুন।
এই কয়েকটি সহজ উপায়ে হয়ে উঠুন PUBG প্রো

খালি পায়ে দৌড়ান
গেমের মধ্যে জুতো পড়ে কেত দেখালে খেলায় তার প্রভাব পড়বে। PUBG, Counterstrike Go বা Call of Duty –র মতো গেমে আপনার প্রতদ্বন্দী পায়ের আওয়াজ শুনে আপনাকে হত্যা করতে পারে। তাই খালি পায়ে PUBG খেললে যুদ্ধক্ষেত্রে সুরক্ষিত থাকার সম্ভাবনা বেশি।
মানসিক গেম
PUBG খেলোয়াড়দের মধ্যে সবসময় যুদ্ধক্ষেতের মধ্যে বসে যত বেশি সম্বভ প্রতিপক্ষ খেলোয়াড়কে মেরে শেষ করার একটি প্রবনতা রয়েছে। এই কাজ করার সময় গেম না জিতে যত বেশি সংখ্যক খেলোয়ারকে গুলি করাই খেলোয়াড়দের লক্ষ্য থাকে।এই মানসিক প্রবনতাকে কাজে লাগিয়ে আপনি PUBG গেম জিওতে পারবেন। আপনার মাইক ওপেন করে অন্য খেলোয়াড়দের ভুল তথ্য দিয়ে এক জাওগায় ডেকে আপনি তাদের একসাথে মেরে অনেক পয়েন্ট পেতে পারেন।
গাড়ির পিছনের সিটে বসুন
PUBG তে গাড়ির ড্রাইভারেরসিটে বসে থাকলে গাড়ির উপরে ড্রাইভার সিগনার দেখায়। তবে গাড়ির পিছনে বনে থাকলে তা দেখায় না। প্রথমে নিজের জন্য একটি সুবিধাজনকন জায়গা খুঁজে বার করুন। সেখানে গাড়ি পার্ক করে গাড়ির পিছনের সিটে বসে থাকুন। স এবার আওনা প্রতিদ্বন্দীরা এই গাড়ি দেখে ফাঁকা মনে করবেন। এবার অন্য খেলোয়ড়রা কছে চলে এলে অতর্কিতে গাড়ি থেকেঝাঁপ দিয়ে বেড়িয়ে গুলি চালান।
জামা কাপড় পড়ার সময়েও যেখানে ল্যান্ড করবেন সেই অনুযায়ী জামা কাপড় সিলেক্ট করুন। এর ফলে দুর হেকে সহজে আপনাকে দেখে বোজা সম্ভব হবে না। এছাড়াও দৌঁড়ানোর সময় সোজা না দৌঁড়িয়ে এঁকেবেঁকে দৌঁড়ান।

No comments:

Post a Comment