Header Ads

চোখের পলকে সেকেন্ডে ৫ মেগাবাইট গতিতে যে কোন ফাইল ট্রান্সফার করুণ!

চোখের পলকে সেকেন্ডে ৫ মেগাবাইট গতিতে যে কোন ফাইল ট্রান্সফার করুণ!


“পরম করুণাময় আল্লাহ্‌’র নামে শুরু করছি”

‘আসসালামু আলাইকুম’

সুপ্রিয় ভিজিটরবৃন্দ কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল।আপনাদের সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমি আজকে এই পোষ্ট টি আপনাদের সাথে শেয়ার করছি,সবাই দেখুন আশা করি আপনার অবশ্যই ভাল লাগবে।
2013-10-31_015500
এখন আপনাদের সামনে একটি জটিল বিষয় নিয়ে কথা বলব তা হল ব্লুটুথ দিয়ে ফাইল ট্রান্সফার!অনেকেই ভাবছেন এটা দেখে কি হবে এইটা তো সবাই জানি না আপনারা যা জানেন তা জানানোর জন্য এই পোষ্ট না! আজ আমি আপনাদের সাথে একটি এন্ড্রয়েড এ্যাপ নিয়ে কথা বলব আর যে এ্যাপ নিয়ে কথা বলব তার নাম হচ্ছে Any Share.
আপনি এই আমি এ্যাপ দিয়ে অনেক বড় ফাইল অনেক কম সময়ে ট্রান্সফার করতে পারবেন।যার গতি হচ্ছে সেকেন্ডে ৫ মেগাবাইট পর্যন্ত! আর এই এ্যাপ এর সবচেয়ে বড় সুবিধা হল এটি দ্বারা আপনি আপনার মোবাইলে ইন্সটল করা ফাইল সেন্ড করতে পারবেন।
একটি কথা হল অনেকের কাছেই এই এ্যাপ টি থাকতে পারে যাদের আছে তারা তো জানেনই এর উপকারিতা বা কাজ সম্পর্কে। তাই আপনাকে যা বলব তা হল আপনি নিচ থেকে ডাওনলোড করে নিন্ম পদ্ধতিতে কাজ সারুন।
নাই তারা এটা ব্যবহার করলে খূব দ্রুত ট্রান্সফার করতে পারবেন। যার কাছে পাঠাবেন তারও এই সফটওয়্যার থাকতে হবে
♠এ্যাপ টি ডাওনলোড করার জন্য ক্লিক করুন এখানে……
◊ডাওনলোড করার পর আপনি যা যা করবেন……
১/ ইন্সটল শেষ হলে প্রথমে ওপেন করুন।
২/ ৫ বার উইন্ডো ডান থেকে বায়ে সুইপ কারার পর আসল উইন্ডো পাবেন।
৩/আপনার মোবাইল এর নাম চাইবে অর্থাৎ বক্সে আপনার মোবাইল এর মডেল নাম্বার,এরপর সেভ করুন।
৪/ two quick tranciver এই লেখা উইন্ডো আসবে। এখানে সেন্ড এবং রিসিভ দুইটা অপশন আছে।2013-10-31_034203
 ৫/ ক্লিক করার পর ডানে বায়ে সুইপ করলে নিচের স্ক্রীনশট এর মত বিভিন্ন ক্যাটাগরি ফাইল শো করবে2013-10-31_034152
৬/ যে ফাইল টা সেন্ড করতে চান ধরুন নিচের স্ক্রীনশট এ UC browser সেন্ড করতে চান,ওটাতে ক্লিক করুন তারপর স্ক্রীন এর উপর এ কোনায়next এ ক্লিক দেন।2013-10-31_034214
৭/ নিচের স্ক্রীনশট এর মত select receiver উইন্ডো আসবে,অন্য মোবাইল খুজবে।যার মোবাইল এ পাঠাবেন তাকে এই অ্যাপ্লিকেশান ওপেন করার পর two quick tranciver লেখা উইন্ডো তে রিসিভ অপশন ক্লিক করতে হবে।2013-10-31_034224
৮/ রিসিভ অপশন ক্লিক করলে যে সেন্ড করছেন তার মোবাইল এ রিসিভার মোবাইল মডেল নাম্বার দেখা যাবে । ওই টাতে ক্লিক করলে ফাইল সেন্ডিং শুরু হবে।
কোন ফাইল রিসিভ করতে চাইলে কি করবেন?
আপনি যেভাবে ফাইল সেন্ড করেছেন একই ভাবে অন্য মোবাইল থেকে সেন্ড করলে আপনার মোবাইল এ রিসিভ হবে।ফাইল রিসিভ  হয়ে গেলে যদি সেটা অ্যাপ্লিকেশান হয় তাহলে ইন্সটল লেখা বাটন এ ক্লিক করলে  আপনার মোবাইল এ ইন্সটল হয়ে যাবে ।
আশা করি এই পোষ্ট টি আপনার কাজে আসবে।এই পোষ্ট টি আপনার কেমন লেগেছে তা অবশ্যই জানাতে ভুলবেন না।
আরেকটি কথা এই পোষ্ট সম্পর্কে আপনার কোন প্রশ্ন,কৌতুহল,জিজ্ঞাসা বা অন্য যেকোন কিছু জানার থাকলে অবশ্যই কমেন্ট করুন বা ফেইসবুকে ইনবক্স করুন।

No comments

Powered by Blogger.